বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Abhishek Banerjee: ‘৫ বছর রান্নার গ্যাস ফ্রি করে দিন, প্রার্থী তুলে নেব’, বিজেপিকে ওপেন চ্যালেঞ্জ অভিষেকের

Kaushik Roy | ৩০ মার্চ ২০২৪ ১৫ : ৪৬Kaushik Roy


আজকাল ওয়েবডেস্ক: ‘৫ বছর রান্নার গ্যাস ফ্রি, একটা নোটিফিকেশন দিক। ৪২ আসন থেকে প্রার্থী তুলে নেব’। কুলপিতে নির্বাচনী জনসভা থেকে বিজেপিকে ওপেন চ্যালেঞ্জ করলেন অভিষেক ব্যানার্জি। তিনি বলেন, ‘বিজেপি নেতারা বলছেন আমরা ক্ষমতায় এলে ৩ হাজার টাকা করে লক্ষ্মীর ভাণ্ডার দেব। এখন ১৭টা রাজ্যে বিজেপি এবং তাদের শরিকরা ক্ষমতায় আছে। ক্যামেরার সামনে বলছি ৩০০০ নয়, ১৫০০ টাকা করে দিতে পারলে রাজনীতি ছেড়ে দেব। লক্ষ্মীর ভাণ্ডার আপনাদের দিতে হবে না তার জন্য মমতা ব্যানার্জি আছেন। একটা নোটিফিকেশন দিক, আগামী ৫ বছর ১১০০ টাকার রান্নার গ্যাস ফ্রি। ৪২টা আসন থেকে প্রার্থী তুলে নেব’।

শুধু তাই নয় বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্র এবং কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়কে মোদির ফোন করা নিয়েও এদিন মুখ খোলেন ডায়মন্ডহারবারের তৃণমূল প্রার্থী। বলেন, ‘রেখা পাত্র, অমৃতা রায়কে মোদি ফোন করেছেন। শুধু তাই নয় তামিলনাড়ুতেও বিজেপি প্রার্থীকেও ফোন করেছেন প্রধানমন্ত্রী। তিনি নাকি বলেছেন ইডির বাজেয়াপ্ত করা ৩ হাজার কোটি টাকা ফেরত দেবেন। প্রত্যেকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ২১ টাকা করে দিয়ে ৫ বছরের জন্য ভোট চাইছেন মোদি। ১০ বছর ধরে সারদা তদন্ত চলছে। একজনও টাকা ফেরত পেয়েছে?’ উল্লেখ্য, ১০০ দিনের কাজের টাকার হিসেব নিয়ে কয়েকদিন আগেই বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন অভিষেক। এবার রান্নার গ্যাস ফ্রি করে দেওয়া নিয়ে ফের প্রতিপক্ষকে কঠিন পরীক্ষার মুখে ফেললেন তিনি। 




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



03 24